কলেজ ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ!

কক্সবাজার জার্নাল ডেস্ক:
নেত্রকোণার মদন সরকারি হাজি আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজ শাখার ছাত্রলীগ সভাপতি মোজাম্মেল হক সোহাগের বিরুদ্ধে এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) মদন থানায় ওই ছাত্রলীগ সভাপতি মোজাম্মেল হক, তার বাবা আরগিলা গ্রামের আব্দুল হাইসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন ওই ছাত্রীর বাবা।

মামলা সূত্রে জানা যায়, গত সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যায় মেয়েটি কুলিয়াটি নানার বাড়ি থেকে অটোরিক্সাযোগে নিজের বাড়ি আসার সময় কলেজের সামনে মোজাম্মেল হক সোহাগ তাকে জোরপূর্বক সিএনজিতে উঠিয়ে নিয়ে যায়। পরে ওই মেয়ের বাবা খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে বৃহস্পতিবার সকালে অপহরণ মামলা দায়ের করেন।

নেত্রকোণা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন মোবাইল ফোনে বলেন, এমন অপকর্ম করলে ছাত্রলীগে জায়গা নেই। ঘটনা যদি প্রমাণিত হয় তবে অবশ্যই সোহাগের বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।
এ ব্যাপারে সোহাগের বাবা আব্দুল হাই মুঠোফোনে বলেন, আমার ছেলে কোথায় আছে, কী করেছে তা আমার জানা নেই।

এবিষয়ে মদন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছ জানান, সোহাগ যদি এমন ঘটনায় জড়িত থাকে তাহলে অবশ্যই তাকে দল থেকে বহিষ্কার করার জন্য সুপারিশ করা হবে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস আলম জানান, এ ব্যাপারে ভুক্তভোগীর বাবা অপহরণকারী সোহাগ ও তার বাবা আব্দুল হাইসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে বৃহস্পতিবার একটি অপহরণ মামলা দায়ের করেছেন। মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।
যমুনা টিভি অনলাইন